July 11, 2020, 12:40 am

News Headline :
ভোলায় সাপের কামড়ে এক নারীর মৃত্যু সামাজিক দূরত্ব বজায় রেখে রায়গঞ্জ উপজেলা মডেল প্রেস ক্লাব উদ্বোধন এই তোমার পৃথিবী! ———– সাম্য র‌্যাব-১ গাজীপুর ক্যাম্পের অভিযানে রাজধানী গাবতলী এলাকা হতে অপহৃত ভিকটিমকে ১২ ঘন্টা পর মুমূর্ষ অবস্থায় উদ্ধার আশুলিয়ায় অবৈধ গ্যাস বিস্ফোরণে ৩ জনের মৃত্যু; ইউপি মেম্বার সহ ৭ জনের বিরুদ্ধে মামলা ম্যাজিস্ট্রেটের বিয়ের সংবাদে স্ত্রীর স্বীকৃতি দাবি তিন নারীর! সাভারের হেমায়েতপুর এলাকায় শ্রমিকের রহস্যজনক মৃত্যু টঙ্গীতে রহস্যজনক কারণে স্ত্রীর হাতে স্বামী খুন গাজীপুর মহানগরীর কাশিমপুর হতে ০১(এক) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চতুর্থ বারে করোনা পজিটিভ ব্রাজিল প্রেসিডেন্ট বলসোনারো
১০০ সিনেমা হলে শুভ-তানহার ‘ভালো থেকো’

১০০ সিনেমা হলে শুভ-তানহার ‘ভালো থেকো’

Spread the love

চিত্রনায়ক আরিফিন শুভর জন্মদিনে গত ২রা ফেব্রæয়ারি মুক্তি পাবার কথা ছিল তার ও তানহা তাসনিয়া জুটির প্রথম চলচ্চিত্র জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালো থেকো’। কিন্তু পরবর্তীতে চলচ্চিত্রটির প্রযোজক জাহিদ হাসান অভি জানান মুক্তির তারিখ পিছিয়ে নির্ধারণ করা হয়েছে আজ। সারা দেশের ১০০টি সিনেমা হলে মুক্তি পাবে ‘ভালো থেকো’ চলচ্চিত্রটি। শুভ-তানহার প্রেম, ভালোবাসার অন্যরকম এক গল্পের উপস্থাপন করা হয়েছে এ চলচ্চিত্রটিতে। এতে আরো যারা অভিনয় করেছেন তারা প্রত্যেকেই যার যার চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন বলে দাবি শুভ-তানহার। চলচ্চিত্রটি প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, রাজু স্যারের নির্দেশনায় এর আগে আমি আরো দুটি চলচ্চিত্রে অভিনয় করেছি।

তিনি এমনই একজন পরিচালক যিনি শিল্পীদের সর্বোচ্চ আদর, ভালোবাসা দিয়ে কাজ আদায় করে নেন। একজন শিল্পীকে যথাযথ সম্মান দিয়ে তিনি কাজ করেন। শুটিং চলাকালীন কোনো ভুল হলে রেগে গিয়ে নয়, বরং শিল্পী ধারণ করতে পারেন এমনভাবে বারবার বুঝিয়ে অভিনয় আদায় করে নেন। বাবার স্নেহ দিয়ে আগলে রেখে তিনি কাজ করান। তাই আমি তার নির্দেশনায় বারবারই কাজ করতে চাই। ‘ভালো থেকো’ সময়ের উপযোগী গল্পের একটি চলচ্চিত্র। আমি খুবই আশাবাদী চলচ্চিত্রটি নিয়ে। তানহা বলেন, রাজু স্যারের নির্দেশনায় এবারই প্রথম চলচ্চিত্রে অভিনয় করেছি। তিনি এমনই একজন মানুষ যিনি সন্তানের মতো আদর করেন আমাকে। নিজেকে অভিনয়ে আমি পারদর্শী করে তোলার চেষ্টা করেছি মাত্র স্যারের সহযোগিতায়। মূলকথা হলো ভালো থেকো’র পুরো ইউনিট অনেক ভালো ছিল। যে কারণে একটি ভালো চলচ্চিত্র নির্মিত হয়েছে। এদিকে আরিফিন শুভ আজ কলকাতা যাচ্ছেন নতুন সিনেমার শুটিং-এ। এরইমধ্যে তার অভিনীত চিত্রনায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। এতে শুভর বিপরীতে আছেন ঋতুপর্ণা। অন্যদিকে তানহা তাসনিয়া অভিনীত দুটি চলচ্চিত্র এর আগে মুক্তি পেয়েছে। একটি রফিক শিকদারের ‘ভোলাতো যায় না তারে’ এবং অন্যটি শফিক হাসানের ‘ধূমকেতু’। ‘ভালো থেকো’ তানহার তৃতীয় চলচ্চিত্র।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 jonotarbangla.com
Design & Developed BY ThemesBazar.Com