September 19, 2020, 5:32 am

দুর্নীতি সমাজের রন্ধ্রে রন্ধ্রে প্রবেশ করেছে ————– হাসান উদ্দিন সরকার

দুর্নীতি সমাজের রন্ধ্রে রন্ধ্রে প্রবেশ করেছে ————– হাসান উদ্দিন সরকার

Spread the love

মৃণাল চৌধুরী সৈকত, টঙ্গী


গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, দুর্নীত আজ সমাজের রন্ধ্রে রন্ধ্রে প্রবেশ করেছে। বিশেষ করে শিক্ষাঙ্গনের দুর্নীতি জাতির সর্বনাশ ডেকে আনছে। চলমান এই দুর্নীতি রোধ করতে হলে ‘দলকানা স্বভাব’ থেকে বেরিয়ে এসে দেশপ্রেমিক মেধাবীদের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে বসাতে হবে। সততা ও ন্যায় নিষ্ঠার প্রশ্নে যারা কখনো আপস করবে না।
হাসান উদ্দিন সরকার বুধবার টঙ্গীর বন্যাকবলিত নিম্মাঞ্চল ভাদাম-ভাকরাল এলাকায় বর্ন্যাতদের মাঝে ত্রাণবিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন। টঙ্গী পশ্চিম থানা বিএনপির উদ্যোগে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, টঙ্গী পূর্ব থানা বিএনপির সভাপতি রাশেদুল ইসলাম কিরণ, টঙ্গী পশ্চিম থানা বিএনপির সাধারণ সম্পাদক শাহ মো. নাসির উদ্দিন নাসু, গাছা থানা বিএনপির সভাপতি মো. ফারুক হোসেন খান, গাছা থানা যুবদল সাধারণ সম্পাদক মোশারফ হোসেন খান, গাজীপুর মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ন সম্পাদক শেখ সুমন, ৫২ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার জমসের আলী, সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান নূর, হাজী মোসলেম উদ্দিন, মো. শামসুল হক, নজরুল ইসলাম মোড়ল, সুরত আলী, সেলিম কাজল, আক্তার হোসেন, লিটন মাস্টার, ইউসুফ সরকার, আব্দুল্লাহ আহমেদ পার্থ প্রমুখ। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বন্যার্তদের মাঝে ১৩০০ কেজি চাউল ও ১০০ কেজি চিড়া বিতরণ করা হয়। পানিবন্ধী বিভিন্ন গ্রাম, পাড়া ও বাড়ির বন্যার্ত লোকজন ডিঙি নৌকা ও কুষায় করে এসে এসব ত্রাণ গ্রহণ করেন।
হাসান সরকার আরো বলেন, গাজীপুর মহানগরিতে প্ল্যান বর্হিভূতভাবে যে যেভাবে খুশি সেভাবেই ঘর-বাড়িসহ বিভিন্ন অবকাঠানো নির্মাণ করছেন। এতে বন্যা ও জলাবদ্ধতায় নগরবাসীর দুর্ভোগ বাড়ছে। অপরিকল্পিত নগরায়ন ঠেকানো না গেলে অচিরেই এই নগরী বসবাসের অযোগ্য হয়ে পড়বে। তিনি আরো বলেন, আওয়ামীলীগ যখনই ক্ষমতায় আসে তখনই মানুষ জুলুম নির্যতনের শিকার হয়। বিশেষ করে বিরোধী দল বা ভিন্নমত দমননীতিতে আওয়ামীলীগ বিশ্ব চ্যাম্পিয়ন। কিন্তু তাদেরকে মনে রাখা উচিত, মজলুমের চোখের জল কখনো বিফলে যায় না। হাজার হাজার অসহায় মজলুম মানুষের চোখের পানির কারণে আওয়ামীলীগকে ইতিহাসের নির্মম পরিণতি ভোগ করতে হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 jonotarbangla.com
Design & Developed BY ThemesBazar.Com