September 19, 2020, 5:27 am

দৌলতখানে জোয়ারে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেন-এমপি মুকুল

দৌলতখানে জোয়ারে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেন-এমপি মুকুল

Spread the love

ভোলা প্রতিনিধি

ভোলার দৌলতখানে অতি জোয়ারের পানিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল। সোমবার (১০ আগস্ট) সকালে উপজেলার ভবানীপুর ইউনিয়নের কালিয়া গ্রামে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে ৪৫ টি অসহায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ৫ হাজার টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়। এসময় ভোলা-২ আসনের সংসদ আলী আজম মুকুল বলেন, উজান থেকে নেমে আসা অতি জোয়ারের পানিতে দৌলতখানে নিম্নাঞ্চল প্লাবিত হয়।

যার ফলে বেশ কয়েকটি পরিবারের ফসল, মাছ সহ ঘরবাড়ীর ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এসব পরিবারগুলো যাতে পুনরায় ঘুরে দাঁড়াতে পারে সে জন্য ক্ষতিগ্রস্তদের চিহ্নিত করে তাদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছি। এর আগে উপজেলা প্রশাসন এবং ইউনিয়ন চেয়ারম্যানদের মাধ্যমে এসব ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পোঁছানো হয়েছে। এছাড়াও জেলা প্রশাসকের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের মাঝে টিন, চাল বিতরন করা হবেও বলে জানান এমপি মুকুল।

এসময় উপস্থিত ছিলেন, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মনজুরুল আলম খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, ভবানীপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম নবী নবু, হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান হামিদুর রহমান টিপু,উল্লেখ্য, গত ৫ আগস্ট অতিজোয়ারের প্রভাবে ভবানীপুর, সৈয়দপুর, হাজীপুর, মদনপুর ইউনিয়নের বেশ কয়েকটি ঘরবাড়ী ক্ষতিগ্রস্থ হয়। তাদের সহায়তা প্রদান করেন আলী আজম মুকুল ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 jonotarbangla.com
Design & Developed BY ThemesBazar.Com