June 4, 2020, 2:41 pm

News Headline :
করোনা’য় কর্মহীনদের মাঝে গাবতলী নশিপুর ইউনিয়নে ত্রান সামগ্রী বিতরণ জিয়াউর রহমানের ৩৯তম শাহাদত বার্ষিকী উপলক্ষে গাবতলী সোনারায়ে খাদ্য সামগ্রী বিতরন করলেন জয় জাতীয় সাংবাদিক সংস্থার শোক প্রকাশ বগুড়ার বিশিষ্ট সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হক তালুকদারের ইন্তেকাল করোনা পরিস্থিতির অবনতি হলে ছুটিতেই ফিরবে সরকার বসুন্ধরার ২০০০ শয্যার করোনা হাসপাতালে সেবা প্রদান শুরু করোনা পরিস্থিতি: মানিকগঞ্জ ১২৫৬ মুক্তিযোদ্ধাকে স্বীকৃতি দিয়ে গেজেট প্রকাশ মৃত্যুর হিসাবে ঢাকাকে পেছনে ফেলল চট্টগ্রাম গাবতলীতে র‌্যাব উদ্ধার করলো দেড় কেজি গাঁজা আটক-১ গাবতলীতে ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ দিলেন সাবেক এমপি লালু
টঙ্গীতে ঠান্ডা-জ্বরে কিশোরের মৃত্যু করোনার উপসর্গ সন্দেহে বাড়ি লক-ডাউন

টঙ্গীতে ঠান্ডা-জ্বরে কিশোরের মৃত্যু করোনার উপসর্গ সন্দেহে বাড়ি লক-ডাউন

Spread the love

মৃণাল চৌধুরী সৈকত, টঙ্গী
টঙ্গীর আউচপাড়া এলাকায় ঠান্ডা, জ্বর, কাশি ও শ্বাসকষ্টে ১৬ বছরের এক কিশোরের মৃত্যু হয়েছে। বুধবার কুর্মিটোলা হাসপতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় মৃত কিশোরের দেহে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে পুরো বাড়িটি অস্থায়ী ভাবে লকডাউন করে রেখেছে এলাকাবাসী।
এলাকাবাসী সুত্রে জানা যায়, গত কয়েক সপ্তাহ ধরে ওই কিশোর ঠান্ডা জ্বর, স্বর্দি, কাশি ও গলা ব্যাথায় ভুগছিলেন। গত সোমবার সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর রাতে তার মৃত্যু হয়। মৃত্যুর পর করোনা আক্রান্ত সন্দেহে সতর্কতা হিসেবে বাড়িটিকে অস্থায়ী ভাবে লক-ডাউন করে রেখেছে এলাকাবাসী।
৫৬ নং ওয়ার্ড কাউন্সিলর মো. নাসির উদ্দিন মোল্লা জানান, ঠান্ডা জ্বর স্বর্দি কাশি ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে তাকে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় হাসপাতলেই তার তার মৃত্যু হয়। তবে যে বাড়িতে সে থাকতো আপাতত ওই বাড়িটির চার পাশে বাঁশ দিয়ে বেরিকেড করে রাখা হয়েছে। ঘটনাটি স্থানীয় প্রশাসনকে জানানো হয়েছে।
টঙ্গী পশ্চিম থানা ওসি মো. এমদাদুল হক বলেন, এলাকাবাসীর কাছ থেকে মৃত্যুর সংবাদ পেয়ে সিভিল সার্জনকে বিষয়টি অবহিত করা হয়েছে। আপাতত ঐ এলাকায় চলাচল সীমিত করা কয়েছে। প্রয়োজনে লকডাউন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 jonotarbangla.com
Design & Developed BY ThemesBazar.Com