June 4, 2020, 1:11 pm

গভীর রাতে ঘরে ঘরে খাবার পৌঁছে দিলেন প্রতিমন্ত্রী রাসেল

গভীর রাতে ঘরে ঘরে খাবার পৌঁছে দিলেন প্রতিমন্ত্রী রাসেল

Spread the love

মৃণাল চৌধুরী সৈকতঃ

করোনায় কর্মহীন হয়ে পড়া দিনমজুর, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের বাড়িতে ঘরে ঘরে গিয়ে রাতের আঁধারে খাবার পৌঁছে দিচ্ছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.মতিউর রহমান মতি । দরিদ্র মানুষের তালিকা ধরে নিজ নির্বাচনী এলাকার মানুষের মাঝে এই ত্রান সামগ্রী পৌঁছে দিচ্ছেন । এছাড়াও জনসমাগম এড়াতে খাদ্যসামগ্রী নিয়ে প্রতিমন্ত্রীর পক্ষ থেকে কর্মীরা রাতের আঁধারে বাড়ি বাড়ি ছুটছেন।

বৃহস্পতিবার গভীর রাতে প্রতিমন্ত্রীর নিজ এলাকা গাজীপুর সিটি কর্পোরেশনের জয়দেবপুর, টঙ্গীর কেরানিরটেক বস্তি, কো-অপারেটিভ ব্যাংক মাঠ বস্তি, নোঁয়াগাও রেল কলোনি ও আশেপাশের এলাকায় এই কার্যক্রম চালানো হয়। পর্যায়ক্রমে সব এলাকায় এ ত্রান বিতরণ করা হবে ।

স্থানীয়রা জানান, ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের পক্ষ থেকে তার চাচা গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি রাত দিন পরিশ্রম করে ঘরে ঘরে গিয়ে এই ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন । প্রতিমন্ত্রীর ত্রাণ সামগ্রীতে ছিলো চাল, ডাল, আলু, পেঁয়াজ, লবণ, ভোজ্যতেল ও সুরক্ষা সামগ্রী।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল জানান, করোনা মোকাবিলায় কয়েক দিন ধরে যানবাহন চলাচল বন্ধ । বন্ধ হয়ে গেছে অনেক কল কারখানা-দোকান ও বিপণী বিতান। ঘর থেকে বেড় হচ্ছে না কেউ। অসহায় হয়ে পড়েছে অনেক দিনমজুর, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষ। তাই মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমার নিজ নির্বাচনী এলাকার সকলের জন্য সাধ্যমতো নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য পৌঁছে দিচ্ছি। প্রাথমিকভাবে প্রথম ধাপে ৫০ হাজার পরিবারের জন্য খাবার পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।

এই ত্রাণ শুধুমাত্র গাজীপুরের ভোটারদের জন্য নয় জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, কে ভোটার আর কে ভোটার না এটা দেখে আমি ত্রাণ দিচ্ছি না। আমার ত্রাণ সকল অসহায় মানুষের কাছে পৌঁছে দেওয়া হবে। করোনা মোকাবিলা করতে গিয়ে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানান প্রতিমন্ত্রী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 jonotarbangla.com
Design & Developed BY ThemesBazar.Com