July 12, 2020, 7:40 am

News Headline :
চরফ্যাশনেে প্রাথমিক বিদ্যালয়ের কাজে অনিয়ম গাজীপুরের টঙ্গী বাজার এলাকা হ’তে বিদেশী মদ, বিদেশী বিয়ার এবং প্রাইভেটকারসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার স্থানীয় নেতাদের সহযোগীতায় বস্তি উচ্চেদের চেস্টা উচ্ছেদের প্রতিবাদে বিক্ষোভ বস্তিবাসিদের বেলা অবেলায় গাবতলীতে তারেক রহমানের পক্ষে করোনা’য় আক্রান্ত পরিবার’কে মৌসুমী ফল দিলেন ছাত্রদল নেতা বিপ্লব ভাড়াটিয়া সেজে অপহৃত শিশু আব্দুল্লাহ(০৫) কে মুমূর্ষ অবস্থায় উদ্ধার\ অপহরণকারী চক্রের মূল পরিকল্পনাকারীসহ ০২ সদস্য গ্রেফতার করোনা টেস্টে প্রতারণার কথা জানতেন স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি! দাবি জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরীর ভোলায় সাপের কামড়ে এক নারীর মৃত্যু সামাজিক দূরত্ব বজায় রেখে রায়গঞ্জ উপজেলা মডেল প্রেস ক্লাব উদ্বোধন এই তোমার পৃথিবী! ———– সাম্য
গলাচিপায় মাদক সেবী ও বিক্রেতার আত্মসমর্পন ফুল দিয়ে বরণ ও পুলিশিং কার্যলয় উদ্বোধন

গলাচিপায় মাদক সেবী ও বিক্রেতার আত্মসমর্পন ফুল দিয়ে বরণ ও পুলিশিং কার্যলয় উদ্বোধন

Exif_JPEG_420

Spread the love

মু. জিল্লুর রহমান জুয়েল, পটুয়াখালী।

” মাদক” একটি সমাজিক মরণ ব্যাধী মহামারী আক্রমন ভাইরাস।সুন্দর ও জীবন সমাজ গড়তে পটুয়াখাল!র গলাচিপা থানার আয়োজনে পটুয়াখালী জেলা পুলিশ সুপারের উদ্দ্যেগে  উপজেলায় ২২ সেপ্টেম্বর রোজ শনিবার বেলা সারে ১১ টার সময় সমাজ সেবী ও শিক্ষক মোঃ হুমায়ুন কবিরের উপস্থাপনায় ওসি আখতার মোর্শের এর সভাপতিত্বে  গলাচিপা শেখ রাসেল মিনি স্টিডিয়াম প্রাঙ্গণে চার জন পুরুষ এবং এক নারী সহ মোট পাঁচজন  আত্মসমর্পন কৃত  মাদক সেবীদের ফুল ও উপহার সামগ্রী, পৌর মেয়র কর্তৃক নগত ২ হাজার টাকার চেক দিয়ে বরণ সহ পূর্ণবাসান  এবং বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করেন প্রধান অতিথি পটুয়াখালী জেলার পুলিশ সুপার মোহাম্মদ মঈনুল হাসান, পিপিএম।
এসময় আরো উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার মোঃ হাফিজুর রহমান, গলাচিপা উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি অধ্যক্ষ সন্তেষ কুমার দে, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন, অনা মার্জিয়া মিতু, পৌর মেয়র আহছানুল হক তুহিন, গলাচিপা থানার ওসি মোঃ আখতার মোর্শেদ, প্রেস ক্লাবের সভাপতি খালীদ হাসান মিল্টন, সাধারণ সম্পাদক মোঃসোহাগ রহমান, সাংবাদিক মু.জিল্লুর রহমান জুয়েল, সঞ্জিব দাস, মোঃ জসিম উদ্দিন, রিপন বিশ্বাস সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স সাংবাদিক এবং বিভিন্ন স্থানের সুশিল সমাজের জনসাধারণ। 
প্রধান অতিথি তার বক্তব্যে ” মাদক” সেবী ও বিক্রেতাদের উদ্দেশ্যে বলে, বিভিন্ন সমাজিক উদ্দ্যেগে পুলিশি সহায়তায় এ পর্যন্ত অর্ধ শতাধিক, ” মাদক” সেবী ও বিক্রেতারা আত্মসমর্পণ করে তাদের অন্ধকার জীবন থেকে আলোর জীবনে ফিরে এসেছেন। কারণ তারা বুঝতে পেরেছে যে, ‘ মাদক”  সমাজের ঘৃনিত অপরাধ। এথেকে সরে এসে নিজের এবং সমাজকে সুন্দর পরিবেশ ফিরিয়ে আন্তে হবে।
মঈনুল হাসান আরো বলেন, যদি সমাজের ” মাদক সেবী ও বিক্রেতা নিজেদের সংশ্লিষ্ট থানায় এসে আত্মসমর্পন করে, তাহলে বাংলাদেশ পুলিশ বা আইন সৃংঙ্খলা বাহিনী তাদের সাধুবাদ জানাবে। এবং তাদের পূর্ণবাসন করে সুন্দর একটি জীবন গড়তে সহায়তা করবেন। আর যদি তারা সমাজের এ ঘৃনিত অপরাধ থেকে ফিরে না আসে তাহলে পুলিশ প্রশাসন কঠিন হস্থে তা দমন করে সমাজ থেকে “মাদক” মুক্ত করার অভিযান অভ্যাহত থাকবে বলে হুশিয়ারী দেন পুলিশ সুপার মহাম্মদ মঈন হাসান।
পরে বেলা সোয়া ১২ টারসময় একই স্থানে শান্তির প্রতিক পায়রা উরিয়ে বিট পুলিশিং কার্যালয় শুভ উদ্বোধন ঘোষনা করে গলাচি উপজেলা ত্যাগ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 jonotarbangla.com
Design & Developed BY ThemesBazar.Com