June 1, 2020, 7:46 am

News Headline :
বাসায় ফিরতে ভোগান্তি: রাজধানীতে ভাড়ায় চলছে দামি গাড়ি গণপরিবহনের বর্ধিত ভাড়া কমাতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ‘মুসলিম ভিলেজ’ গড়ার পরিকল্পনা করছিল আনসার আল ইসলাম বাসের ভাড়া বৃদ্ধির প্রতিবাদে ২ জুন বামজোটের বিক্ষোভ জিয়াউর রহমানের ৩৯তম শাহাদত বার্ষিকী উপলক্ষে গাবতলীর কাগইলে বৃক্ষরোপন কর্মসূচী পালিত গাবতলীর বাগবাড়ীতে জিয়ার ৩৯তম শাহাদত বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত টঙ্গী পশ্চিম থানার এসআই হাসান কি আইনের উর্দ্ধে ? প্রশ্ন এলাকাবাসীর ?? টঙ্গীতে শোকের ছায়া অধ্যাপক একেএম ফারুক করোনা আক্রান্ত হয়ে ইন্তেকাল সিরাজগঞ্জের রায়গঞ্জে সড়ক দুর্ঘটনায় এক শ্রমিক নিহত সিরাজগঞ্জে জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদত বার্ষিকী পালিত
নড়াইলে সন্ত্রাসী হামলায় ৩ শিক্ষক আহত

নড়াইলে সন্ত্রাসী হামলায় ৩ শিক্ষক আহত

Spread the love

নড়াইল প্রতিনিধি
নড়াইলের লোহাগড়ায় চালিঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পানির মোটর চুরি হওয়াকে কেন্দ্র করে প্রধান শিক্ষকসহ ৩ শিক্ষককে হাতড়ী দিয়ে পিটিয়েছে দুবৃর্ত্তরা। পুলিশ ও এলাকাবাসী আহত শিক্ষকদের উদ্ধার করে লোহাগড়া হাসাপাতালে ভর্তি করেন। আহত শিক্ষক ছহিবুরের অবস্থা আশংঙ্কজনক হওয়ায় নড়াইল সদর হাসাপাতালে প্রেরন করা হয়েছে।শনিবার দুপুরে এ ঘটনা ঘটে।

    এলাকাবাসী সূত্রে জানা গেছে , চালিঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পানির লাইনের মোটর চুরি হওয়াকে কেন্দ্র করে গত ১৭ সেপ্টম্বর এলাকাবাসী কলাগাছী গ্রামের রকি মোল্যাকে সন্দেহ করে মারপিট করে। এ ঘটনার জের  ধরে গতকাল শনিবার সকালে ওই স্কুলের সহ-শিক্ষক মহসিন আলম স্কুলে যাওয়ার পথে কাঞ্চনপুর নামক স্থানে পৌঁছালে কলাগাছী গ্রামের ইছাহাক মোল্যার নেতৃত্বে ৭/৮ জন দুবৃর্ত্ত তার গতিরোধ করে মোটর সাইকেলের চাবি নিয়ে যায় ও হুমকিধামকি দেয়। শিক্ষক মহাসিন আলম এ ঘটনা প্রধান শিক্ষককে অবহিত করেন। প্রধান শিক্ষক শাহাবুদ্দিন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও উপজেলা চেয়ারম্যানসহ শিক্ষক সমিতির নেতৃ বৃন্দকে অবহিত করেন ও কোন  সমস্যা নেই বলে আশ্বস্থ্য করেন। আহত প্রধান শিক্ষক শাহাবুদ্দিন বলেন, পরে দুপুর সোয়া ১ টার সময় প্রধান শিক্ষক শাহাবুদ্দিন,সহ-শিক্ষক মহসিন আলন ও ছহিবুর রহমান মোটরসাইকেল যোগে স্কুলে রওয়ানা দেন। পথিমধ্যে কাঞ্চনপুর সরকারী প্রথমিক বিদ্যালয়ের সামনে পৌছালে ওৎ পেতে থাকা কলাগাছী গ্রামের আছাদ,টিটুল,ফারুক,রবিনসহ ৮/১০ জন দুবৃর্ত্ত তাদের মোটরসাইকেলের গতিরোধ করে হাতুড়ী ও বাশের লাঠি দিয়ে বেধড়ক মারপিট করেন। তাদের চিৎকারে এলাকাবাসী এসে উদ্ধার করেন ও পুলিশকে খবর দেন। পুলিশ আহত শিক্ষকদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। আহতদের মধ্যে শিক্ষক ছহিবুরের অবস্থা অশংঙ্কা জনক হওয়ায় তাকে নড়াইল সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মোর্কারম হোসেন বলেন, তদন্ত করে ব্যাবস্থা নেবো। 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 jonotarbangla.com
Design & Developed BY ThemesBazar.Com