June 1, 2020, 8:51 am

News Headline :
বাসায় ফিরতে ভোগান্তি: রাজধানীতে ভাড়ায় চলছে দামি গাড়ি গণপরিবহনের বর্ধিত ভাড়া কমাতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ‘মুসলিম ভিলেজ’ গড়ার পরিকল্পনা করছিল আনসার আল ইসলাম বাসের ভাড়া বৃদ্ধির প্রতিবাদে ২ জুন বামজোটের বিক্ষোভ জিয়াউর রহমানের ৩৯তম শাহাদত বার্ষিকী উপলক্ষে গাবতলীর কাগইলে বৃক্ষরোপন কর্মসূচী পালিত গাবতলীর বাগবাড়ীতে জিয়ার ৩৯তম শাহাদত বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত টঙ্গী পশ্চিম থানার এসআই হাসান কি আইনের উর্দ্ধে ? প্রশ্ন এলাকাবাসীর ?? টঙ্গীতে শোকের ছায়া অধ্যাপক একেএম ফারুক করোনা আক্রান্ত হয়ে ইন্তেকাল সিরাজগঞ্জের রায়গঞ্জে সড়ক দুর্ঘটনায় এক শ্রমিক নিহত সিরাজগঞ্জে জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদত বার্ষিকী পালিত
শেরপুর হতে অপহৃত ভিকটিম(28) গাজীপুর মির্জাপুর এলাকা হতে উদ্ধার

শেরপুর হতে অপহৃত ভিকটিম(28) গাজীপুর মির্জাপুর এলাকা হতে উদ্ধার

Spread the love

২০ সেপ্টেম্বর ২০১৯ ইং র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন মির্জাপুর এলাকায় কতিপয় অপহরণকারী ভিকটিমসহ মুক্তিপণের টাকা নেয়ার জন্য অবস্থান করিতেছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন মির্জাপুর এলাকায় অভিযান পরিচালনা করলে অপহরণকারীরা র‌্যাবের উপস্থিতি টেরপেয়ে অপহরণকৃত ভিকটিম(২৮), স্বামী-মোফাজ্জল হোসেন, সাং-রৌহা ফকির পাড়া, থানা ও জেলা-শেরপুর’কে নিয়ে গাড়ীযোগে কালিয়াকৈর এর দিকে পলায়নের উদ্দেশ্যে রওনা করিলে আভিযানিক দলটি অপহরনকারীদের গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করার জন্য উক্ত গাড়ীর পিছনে ধাওয়া করিলে অপহনকারীরা ভিকটিমকে গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন মির্জাপুর বাজার ব্রীজের উপর ফেলে দ্রুত পালিয়ে যায়। র‌্যাবের অভিযানিক দলটি অবশেষে গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন মির্জাপুর বাজার ব্রীজ এর উপর হইতে ভিকটিমকে উদ্ধার করে।

ঘটনার বিবরণে জানা যায় যে, অপহৃত ভিকটিম পেশায় একজন গৃহিনী এবং সে ০৩ সন্তানের জননী। সে গত ৩০/০৮/১৯ তারিখ অনুমান ১৫.৩০ ঘটিকার সময় নিজ এলাকা শেরপুর হইতে ০৪/০৫ জন অজ্ঞাতনামা ব্যক্তিরা ভিকটিমকে জোরপূর্বক মাইক্রোবাসে করে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে শেরপুর সদর থানায় একটি সাধারন ডাইরী করেন। যার নম্বর -১৭৮৮ তারিখ ৩১/০৮/১৯ খ্রিঃ।

ব্যাপক খোঁজাখুঁজির পর ভিকটিমের পরিবার জানতে পারে যে, ভিকটিমকে গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন মির্জাপুর এলাকায় নিয়ে আসার পর বিভিন্ন ভাবে নির্যাতন করে এবং কাউকে কিছু না জানানোর জন্য ভিতি প্রদর্শণ করে। অপহরণের পর অদ্য ১৮ সেপ্টেম্বর ২০১৯ তারিখ অনুমান ১৩.৩০ ঘটিকার দিকে অপহরনকারীরা মোবাইল ফোনের মাধ্যমে তার পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে ০৫ লক্ষ টাকা দাবি করে। অন্যথায় তারা ভিকটিমকে হত্যা করবে বলে জানায়।

বিষয়টি ২০ সেপ্টেম্বর ২০১৯ ইং তারিখ ভিকটিমের বাবা র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এসে অপহৃত মেয়ের জন্য আইনগত সাহায্য কামনা করে। অপহরণের ঘটনাটি অবহিত হওয়া মাত্রই অপহৃত ভিকটিম ও অপহরণকারীদের অবস্থান নিশ্চিত করে র‌্যাব-১, পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গাজীপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অবশেষে গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন মির্জাপুর বাজার ব্রীজ এর উপর হইতে ভিকটিমকে উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 jonotarbangla.com
Design & Developed BY ThemesBazar.Com