শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ০১:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
ফের বিদ্যুতের দাম বাড়াল সরকার সাভার থানার ওসিসহ চার পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা বিশ্বের ৮০ শতাংশ ইলিশ আহরণ হচ্ছে বাংলাদেশে টঙ্গীতে থানা প্রেসক্লাবের উদ্যোগে গুনীজন সংবর্ধনা ঢাকার দুই মেয়রের শপথগ্রহণ বৃহস্পতিবার পাপিয়ার সম্পদের বিষয়ে অনুসন্ধান করবে দুদক টোল ব্যবস্থায় অটোমেশন, গাড়িতে লাগানো হবে প্রিপেইড মিটার টঙ্গীতে সড়ক দূর্ঘটনায় ছাত্রসহ নিহত-২ টঙ্গীতে পোশাক কারখানা পরিদর্শন করলেন জার্মানমন্ত্রী গাজীপুরের শ্রীপুর এলাকার রহমানের হত্যাকারী তার স্ত্রী সামিরা সহ আটক-২ পিলখানা হত্যার সঠিক তদন্ত করবে বিএনপি : ফখরুল চসিকে বিএনপির মেয়রপ্রার্থী ডা. শাহাদাত চসিক নির্বাচনে মনোনয়নবঞ্চিত যুবদলে বিদ্রোহের ডঙ্কা নারায়ণগঞ্জে আগুনে দগ্ধ আরও দুইজনের মৃত্যু পিলখানা ট্র্যাজেডি থেকে শিক্ষা নিয়ে ঘুরে দাঁড়াচ্ছে বিজিবি সারাদেশে ঝড়ো হাওয়াসহ বৃষ্টি হতে পারে নৃশংসতার ১১ বছর পুরান ঢাকায় ক্যাসিনোবিরোধী অভিযান, মিলল কোটি কোটি টাকা কামরাঙ্গীরচরে কারখানায় আগুন পবিত্র শবে মেরাজ ২২ মার্চ
কেঁদে ফেললেন মোদি

কেঁদে ফেললেন মোদি

Spread the love

দীর্ঘদিনের রাজনৈতিক সঙ্গী ছিলেন তিনি। ভারতে প্রথম মোদি সরকারের আমলে পররাষ্ট্র মন্ত্রণালয়ের মত গুরুত্বপূর্ণ দায়িত্ব নিশ্চিন্তে তুলে দিয়েছিলেন তার কাঁধে। নরেন্দ্র মোদি খুব ভরসা করতেন সুষমা স্বরাজকে। কিন্তু সেই ভরসার মানুষটাই আজ আর নেই। সুষমা স্বরাজের মরদেহের সামনে দাঁড়িয়ে তাই চোখের জল সামলাতে পারলেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
নীরবে চোখের জল মুছতে দেখা গেল তাকে। সুষমার চলে যাওয়ার খবর এখনও মেনে নিতে পারেনি পুরো দেশ। হতভম্ব হয়ে গেছে দিল্লির রাজনৈতিক মহল। প্রাথমিক ধাক্কা কাটিয়ে সবাই সুষমার বাড়িতে জড়ো হন। যোগ দেন প্রধানমন্ত্রীও।
সুষমা স্বরাজের পরিবারের লোকজনের সঙ্গে দেখা করেছেন মোদি। তার মেয়ের মাথায় হাত বুলিয়ে স্বান্তনা দিয়েছেন। তারপর দেখা হয় সুষমার স্বামী স্বরাজ কৌশলের সঙ্গে। হাতে হাত রেখে এই দুঃসময়ে পাশে থাকার বার্তা দেন মোদি।
ততক্ষণ সব ঠিকই ছিল। এরপর সুষমা স্বরাজের মরদেহের পাশে গিয়ে দাঁড়ানোর পরেই আবেগ চাপা রাখতে পারেননি মোদী। চোখে জল চলে আসে তার। তবে ক্যামেরার সামনে তা চাপা দেওয়ার চেষ্টা করেও ব্যর্থ হন তিনি। মোদীর সঙ্গে ছিলেন বিজেপির অন্যান্য উচ্চপদস্থ নেতারাও। প্রত্যেকেই নিজের শেষ শ্রদ্ধাজ্ঞাপন করেছেন সুষমা স্বরাজকে।
সুষমা স্বরাজের মৃত্যুর পর প্রধানমন্ত্রী মোদি একের পর এক টুইট করেছেন। এক টুইটে তিনি লিখেছেন, ভারতের রাজনীতিতে এক গৌরবোজ্জ্বল অধ্যায়ের সমাপ্তি ঘটল। তার কথায়, অসাধারণ বক্তা এবং সাংসদ ছিলেন সুষমা। দলের সবাই তাকে সম্মান করতেন। আদর্শ এবং বিজেপির স্বার্থ নিয়ে কখনওই তিনি আপস করেননি। দলের উন্নতিতে তার বড় ভূমিকা ছিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 jonotarbangla.com
Design & Developed BY ThemesBazar.Com