সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১০:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
ভোটার তালিকায় রোহিঙ্গা : সম্পৃক্ততায় ইসির ১৫ কর্মকর্তা! ইয়াবাসহ হাতিরঝিল আ.লীগ সভাপতির ছেলে আটক ‘অভিযানে দলের ইমেজের ক্ষতি হবে না বরং বাড়বে’ গলাচিপায় মাদক সেবী ও বিক্রেতার আত্মসমর্পন ফুল দিয়ে বরণ ও পুলিশিং কার্যলয় উদ্বোধন এবার গুলশানের স্পা সেন্টারে পুলিশের অভিযান এমএমসি’র নির্বাহী পরিচালক সাংবাদিক কামরুল হাসান মঞ্জুর মৃত্যুতে বিএমএসএফ’র শোক প্রকাশ কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি খোকন ও সম্পাদক শ্যামল’কে গাবতলী থানা ছাত্রদলের অভিনন্দন নড়াইলে সন্ত্রাসী হামলায় ৩ শিক্ষক আহত শেরপুর হতে অপহৃত ভিকটিম(28) গাজীপুর মির্জাপুর এলাকা হতে উদ্ধার গাজীপুরের টঙ্গী বাজার এলাকায় র‌্যাবের ভ্রাম্যমান আদালত পরিচালনা ভর্তি পরীক্ষার্থীদের নিয়ে গ্রীণ ভয়েসের ব্যতিক্রম উদ্যোগকে সাধুবাদ জানালেন ডাকসুর এজিএস গলাচিপায় মাদক সেবী ও বিক্রেতার আত্মসমপর্ন ফুল দিয়ে বরণ ও পুলিশিং কার্যলয় উদ্বোধন গাজীপুর নাওজোর এলাকা হইতে ৬১০পিস ইয়াবাসহ ২ জন ইয়াবা ডিলার গ্রেফতার তথ্য প্রযুক্তি আইনের মামলায় সাংবাদিক নেতা আজমীর তালুকদারকে অব্যাহতি সিলেটে এনটিভির ব্যুরো বুলবুলকে গ্রেফতারের নিন্দা: নি:শর্ত মুক্তির দাবি জানিয়েছে বিএমএসএফ গাজীপুর ভোগড়া এলাকা হ’তে শীর্ষ ছিনতাই চক্রের ০১ জন সদস্য গ্রেফতার গাবতলীতে মুক্তিযোদ্ধা মহসিনের কুলখানী অনুষ্ঠিত টঙ্গীর জাভান হোটেলে ও বাসাবাড়িতে পুলিশের অভিযান বিপুল পরিমান মদ ও বিয়ারসহ গ্রেফতার-২০ গাজীপুরের সালনা এলাকা হতে অপহৃত ভিকটিম উদ্ধার এবং মূল অপহরণকারী গ্রেফতার গাজীপুরের টঙ্গী বাজার এলাকায় র‌্যাবের ভ্রাম্যমান আদালত পরিচালনা
জনতা ব্যাংকে কর্মী অসন্তোষ

জনতা ব্যাংকে কর্মী অসন্তোষ

Spread the love

ইনসেনটিভ বোনাসকে কেন্দ্র করে জনতা ব্যাংকে কর্মী অসন্তোষ দেখা দিয়েছে। ঈদের আগে কর্মকর্তা কর্মচারীদের ইনসেনটিভ বোনাসের দাবিতে আন্দোলন করেছে ব্যাংকটির কর্মীরা।

রোববার ব্যাংকটির মতিঝিল প্রধান কার্যালয়ে ইনসেনটিভ বোনাসের দাবিতে আন্দোলন করা হয়। ‘জনতা ব্যাংক গণতান্ত্রিক কর্মচারী ইউনিয়ন’ এর নেতৃত্বে আন্দোলন করেন ব্যাংকের কর্মকর্তা কর্মচারীরা।

আন্দোলনকারীরা জানান, এর আগে প্রতি বছর জুন-জুলাইয়ে ইনসেনটিভ বোনাস হত। এ বছর ঈদের আর কয়েকদিন বাকি, কর্তৃপক্ষ বোনাস দেয়ার কোনো কথা বলছে না। তাই ইনসেনটিভ বোনাসের দাবিতেই আমরা আন্দোলনে নেমেছি।

তারা বলেন, ম্যানেজমেন্টের দুর্নীতি ও পর্ষদের ব্যর্থতার কারণে লাভজনক জনতা ব্যাংক এখন লোকসান করছে। এতে সাধারণ কর্মচারীদের কি দোষ। সাধারণকর্মীরা কোনো দুর্নীতি করে না এবং তাদের কোনো ব্যর্থতাও নেই। তাই যত দ্রুত সম্ভব ইনসেনটিভ বোনাস পরিশোধের দাবি জানান তারা। তাদের দাবি নিয়ম অনুযায়ী চেয়ারম্যান বরাবর লিখিত আবেদন করা হয়েছে কিন্তু এখন পর্যন্ত কোনো উত্তর আসেনি।

Jonota-Bank

এর আগে, ঈদের আগে ইনসেনটিভ বোনাসের দাবিতে জনতা ব্যাংক সিবিএর পক্ষ থেকে গত ২৪ জুলাই চেয়ারম্যান বরাবর চিঠি দেয়া হয়।

এ বিষয়ে জনতা ব্যাংক গণতান্ত্রিক কর্মচারী ইউনিয়নের সভাপ্রতি মো. রফিকুল ইসলাম বলেন, স্বাধীনতার পর থেকে জনতা ব্যাংকে প্রতি বছর ঈদুল আজহার আগে কর্মকর্তা কর্মচারীদের ইনসেনটিভ বোনাস প্রদান করা হয়। কিন্তু এ বছর ঈদুল আজহা এসে পড়লেও ব্যাংক কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। ফলে কর্মীদের মধ্যে এক ধরনের হতাশা সৃষ্টি হয়েছে। এছাড়া ২০১৮ সালের ব্যালেন্সশিটে ব্যাংকে কর্মরত সকল কর্মকর্তা ও কর্মচারীদের ইনসেনটিভ বোনাস প্রদান করার জন্য প্রভিশন রাখা হয়েছে।

তাই ঈদের আগে ইনসেনটিভ বোনাস দেয়ার দাবি জানান তিনি। আর এ বোনাস না দিলে ব্যাংকের মধ্যে কোনো অপ্রতিকর ঘটনা ঘটলে ব্যাংক কর্তৃপক্ষকে এ দায় বহন করতে হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

এ বিষয়ে জনতা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আবদুছ ছালাম আজাদের সঙ্গে জাগো নিউজ থেকে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 jonotarbangla.com
Design & Developed BY ThemesBazar.Com