বৃহস্পতিবার, ২০ Jun ২০১৯, ০১:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
এখনো আইসিইউতে কণ্ঠশিল্পী অভি পুকুর চুরি থেকে ‘বালিশ চুরি’ বায়িং হাউজগুলোকে নিবন্ধনের নির্দেশ নীলফামারীর সৈয়দপুরে রেলওয়ের ভবন গায়েব মাদকের মায়াজালে কি আটকা পড়ছে পুলিশ টঙ্গীতে কথিত ওয়ার্ড যুবলীগ নেতার বিরুদ্ধে গৃহবধুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা কিশোরগঞ্জের গোপদিঘীর এক ঘৃণিত প্রতারক আল আমিন মানুষের কল্যাণে সততা নিয়ে কাজ করে চলেছেন তানভীর আহমেদ হায়দার আবারো পতনের ধারায় পুঁজিবাজার বাংলাদেশ ব্যাংকের সার্কুলার জারি বিনিয়োগের শর্ত শিথিল পুঁজিবাজারে ব্যাংকের রপ্তানি বাড়ছে শুকনো খাবারের জমে উঠেছে অনলাইন কেনাকাটা বাংলাদেশে তৈরি হবে মিতসুবিশি গাড়ি যে দেশে মালির বেতন ৬৩ হাজার; রানী-রাজার খবর নাই বেপরোয়া রোহিঙ্গা ইঞ্জিন ও পাওয়ার কার সঙ্কট ঈদে রেলযাত্রায় বিড়ম্বনা বাড়াতে পারে যানবাহনের মেয়াদোত্তীর্ণ সিলিন্ডার রাজপথে বাড়াচ্ছে প্রাণহানির ঝুঁকি কৃষক কাঁদছে, পুড়ছে ধান! টিকেট পেতে ভোগান্তি
লন্ডনে ভাষণ দিলেন সেই তরুণী

লন্ডনে ভাষণ দিলেন সেই তরুণী

Palestinian activist Ahed Tamimi waits to speak at a rally calling for justice for Palestinians amid a growing threat of further war in the Middle East in central London on May 11, 2019. (Photo by Daniel LEAL-OLIVAS / AFP)

Spread the love

ব্রিটেনের রাজধানী লন্ডনে আয়োজিত এক সমাবেশে ভাষণ দিয়েছেন ফিলিস্তিনের পশ্চিম তীরে স্বাধীনতার প্রতীকে পরিণত হওয়া তরুণী অহেদ তামিমি (১৭)। গার্ডিয়ান।

শনিবারের ওই সমাবেশে দেয়া ভাষণে তামিমি বলেন, আমি আজ আমাদের দুর্ভোগ আর ইসরাইলি উপনিবেশবাদের কথা বলতে চাই না। আমি চাই না ভিক্টিম হিসেবে আমাদের কাহিনী লেখা হোক। বরং আমরা স্বাধীনতা অর্জন ও ন্যায়বিচার প্রতিষ্ঠার জন্য সংগ্রাম করতে পছন্দ করি।

তিনি আরও বলেন, আমরা মুক্তিযোদ্ধা হতে পছন্দ করি। যেখানে অবিচার রয়েছে, সেখানে ন্যায়বিচার প্রতিষ্ঠা করতে পছন্দ করি।’ নিজেকে মুক্তিযোদ্ধা হিসেবে পরিচয় দিয়ে তিনি বলেন, ‘নদী থেকে সাগর পর্যন্ত ফিলিস্তিনের পুরো ভুখণ্ড মুক্ত হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 jonotarbangla.com
Design & Developed BY ThemesBazar.Com