July 12, 2020, 6:47 am

News Headline :
চরফ্যাশনেে প্রাথমিক বিদ্যালয়ের কাজে অনিয়ম গাজীপুরের টঙ্গী বাজার এলাকা হ’তে বিদেশী মদ, বিদেশী বিয়ার এবং প্রাইভেটকারসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার স্থানীয় নেতাদের সহযোগীতায় বস্তি উচ্চেদের চেস্টা উচ্ছেদের প্রতিবাদে বিক্ষোভ বস্তিবাসিদের বেলা অবেলায় গাবতলীতে তারেক রহমানের পক্ষে করোনা’য় আক্রান্ত পরিবার’কে মৌসুমী ফল দিলেন ছাত্রদল নেতা বিপ্লব ভাড়াটিয়া সেজে অপহৃত শিশু আব্দুল্লাহ(০৫) কে মুমূর্ষ অবস্থায় উদ্ধার\ অপহরণকারী চক্রের মূল পরিকল্পনাকারীসহ ০২ সদস্য গ্রেফতার করোনা টেস্টে প্রতারণার কথা জানতেন স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি! দাবি জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরীর ভোলায় সাপের কামড়ে এক নারীর মৃত্যু সামাজিক দূরত্ব বজায় রেখে রায়গঞ্জ উপজেলা মডেল প্রেস ক্লাব উদ্বোধন এই তোমার পৃথিবী! ———– সাম্য
শেষ পর্যন্ত ভারতীয় লিগেই বাংলাদেশের সাবিনা

শেষ পর্যন্ত ভারতীয় লিগেই বাংলাদেশের সাবিনা

Spread the love

১২ টি দল নিয়ে ইন্ডিয়া উইমেন্স লিগের চূড়ান্ত পর্ব ৫ মে শুরু হয়েছে পাঞ্জাবের লুধিয়ানার গুরু নানক স্টেডিয়ামে। চলবে ২২ মে পর্যন্ত। দুই গ্রুপে ভাগ হয়ে খেলছে দলগুলো।

সাবিনার ক্লাব গকুলাম কেরালা এফসি খেলছে ‘এ’ গ্রুপে। ইতিমধ্যে দলটি তাদের প্রথম ম্যাচ খেলেও ফেলেছে। উদ্বোধনী দিনে ৫-০ গোলে রাইজিং স্টুডেন্টস ক্লাবকে হারিয়ে উড়ন্ত সূচনা করেছে কেরালা এফসি।

গত বছর ইন্ডিয়া উইমেন্স লিগে সাবিনা খেলেছিলেন সেথু এফসি ক্লাবে। সঙ্গে ছিলেন আরেক ফরোয়ার্ড কৃষ্ণা রানী সরকার। এবারও সাবিনাকে পেতে চেয়েছিল সেথু এফসি। কিন্তু সাবিনা চাইনিজ তাইপের প্রিমিয়ার লিগে খেলার প্রস্তাব পাওয়ায় সেথু এফসিকে না করে দিয়েছিলেন।

সেথু ইতিমধ্যে নেপালি খেলোয়াড় দিয়ে বিদেশি কোটা পূরণ করায় এবং চাইনিজ তাইপের ভিসা না পাওয়ায় এ বছর দেশের বাইরে লিগ খেলায় অনিশ্চিত হয়ে পড়েছিল সাবিনার। তবে চাইনিজ তাইপের লিগে খেলা না হলেও আবার ভারত মাতানোর সুযোগ পেয়ে যান দেশের নারী ফুটবলের সবচেয়ে বড় মুখ সাবিনা।

সবিনা খাতুন প্রথম বাংলাদেশী নারী ফুটবলার হিসেবে বিদেশি খেলেছেন। মালদ্বীপে মুড়ি-মুড়কির মতো গোল করে আলোচনায় আসার পর গত বছর ভারতের ক্লাব সেথু এফসি তাকে দলভূক্ত করে।

দলটির সেমিফাইনালে তুলতে বড় ভূমিকাও রেখেছিলেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক। সেথু এফসির জার্সি গায়ে ৭ গোল করেছিলেন সাতক্ষীরা এই ফুটবলার।

ভারত রওয়ানা দেয়ার আগে সাবিনা খাতুন জাগো নিউজকে বলেন, ‘ওয়ার্ক পারমিট না পাওয়ায় আমার ভিসা হয়নি চাইনিজ তাইপের। তাই সেখানে খেলতে যাওয়া হয়নি। মনে করেছিলাম, এ বছর আর বাইরে খেলা হয়তো হবে না। কারণ, আমি না করে দেয়ার পর আমার পুরনো দল সেথু এফসিও বিদেশি কোটা পূরণ করে ফেলে নেপাল থেকে খেলোয়াড় এনে। তারপর হঠাৎ কেরালা থেকে প্রস্তাব আসে। আমি ওখানে ভালো খেলে দেশের সুনাম অর্জন করতে চাই।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 jonotarbangla.com
Design & Developed BY ThemesBazar.Com