July 11, 2020, 2:12 am

News Headline :
ভোলায় সাপের কামড়ে এক নারীর মৃত্যু সামাজিক দূরত্ব বজায় রেখে রায়গঞ্জ উপজেলা মডেল প্রেস ক্লাব উদ্বোধন এই তোমার পৃথিবী! ———– সাম্য র‌্যাব-১ গাজীপুর ক্যাম্পের অভিযানে রাজধানী গাবতলী এলাকা হতে অপহৃত ভিকটিমকে ১২ ঘন্টা পর মুমূর্ষ অবস্থায় উদ্ধার আশুলিয়ায় অবৈধ গ্যাস বিস্ফোরণে ৩ জনের মৃত্যু; ইউপি মেম্বার সহ ৭ জনের বিরুদ্ধে মামলা ম্যাজিস্ট্রেটের বিয়ের সংবাদে স্ত্রীর স্বীকৃতি দাবি তিন নারীর! সাভারের হেমায়েতপুর এলাকায় শ্রমিকের রহস্যজনক মৃত্যু টঙ্গীতে রহস্যজনক কারণে স্ত্রীর হাতে স্বামী খুন গাজীপুর মহানগরীর কাশিমপুর হতে ০১(এক) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চতুর্থ বারে করোনা পজিটিভ ব্রাজিল প্রেসিডেন্ট বলসোনারো
জেনে নিন আইপিএলের প্লে-অফে গেলো কোন চার দল

জেনে নিন আইপিএলের প্লে-অফে গেলো কোন চার দল

Spread the love

লম্বা পথ পাড়ি দিয়ে শেষ হয়ে গেলো আইপিএলের গ্রুপ পর্বের লড়াই। ৮ দলের হোম অ্যান্ড অ্যাওয়ে ভিত্তিতে পরস্পর দু’বার করে মুখোমুখি হওয়ার পর প্রতিটি দলকে খেলতে হয়েছে ১৪টি করে ম্যাচ। শেষ পর্যন্ত সেরা চারটি দলই উঠলো আইপিএলের এবারের আসরের প্লে-অফে।

তবে এবারের আইপিএলই সম্ভবত সবচেয়ে বেশি চমক দিয়েছে। একেবারে শেষ ম্যাচ পর্যন্ত জারি ছিল প্লে-অফে যোগ্যতা অর্জনের লড়াই। শেষ দিনে, শেষ ম্যাচে এসে নির্ধারণ হয়েছে প্লে-অফে খেলার চার দলের অবস্থান। শেষ ম্যাচে মুম্বাইয়ের কাছে হেরে বিদায় নিতে হয়েছে কলকাতা নাইটরাইডার্সকে। কেকেআরের হারের কারণে প্লে-অফে খেলা নিশ্চিত হয়ে গেছে সানরাইজার্স হায়দরাবাদের।

কেকেআরের বিপক্ষে মুম্বাই ইন্ডিয়ান্সের ৯ উইকেটের বিশাল জয়, তাদেরকে আবার পৌঁছে দিয়েছে আইপিএলের পয়েন্ট টেবিলের শীর্ষে। চেন্নাই সুপার কিংসকে ঠেলে নামিয়ে দিয়েছে দ্বিতীয় স্থানে। দিল্লি ক্যাপিটালস নেমে গেছে তৃতীয় স্থানে। এই তিন দলের আগে থেকেই প্লে-অফে খেলা নিশ্চিত ছিল।

আলোচনা কিংবা আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল চতুর্থ দলটিকে নিয়ে। কে চতুর্থ হয়ে প্লে-অফে উঠবে, তা নিয়েই ছিল যত আলোচনা। শেষ পর্যন্ত শেষ ম্যাচে কেকেআর হেরে যাওয়ার পর হায়দরাবাদেরই কপাল খুলে যায়। পয়েন্ট সমান হলেও রান রেটে এগিয়ে থাকার কারণে হায়দরাবাদই উঠে গেলো শেষ চারে। অথচ তৃতীয় হওয়া দিল্লির সঙ্গে হায়দরাবাদের পয়েন্টের ব্যবধান ৬।

দেখে নেওয়া যাক লিগ শেষে আইপিএলের পয়েন্ট টেবিলের ছবি…

দলম্যাচজয়হারফল হয়নিপয়েন্টরান রেট
মুম্বাই ইন্ডিয়ান্স১৪১৮০.৪২১
চেন্নাই সুপার কিংস১৪১৮০.১৩১
দিল্লি ক্যাপিটালস১৪১৮০.০৪৪
সানরাইজার্স হায়দরাবাদ১৪১২০.৫৭৭
কলকাতা নাইট রাইডার্স১৪১২০.০২৮
কিংস ইলেভেন পাঞ্জাব১৪১২-০.২৫১
রাজস্থান রয়্যালস১৪১১-০.৪৪৯
রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু১৪১১-০.৬০৭

আইপিএল প্লে-অফের সূচি…

প্রথম কোয়ালিফায়ার

৭ মে : মুম্বাই ইন্ডিয়ান্স-চেন্নাই সুপার কিংস (চেন্নাই, সন্ধ্যা ৮টা)

ইলিমিনেটর

৮ মে : দিল্লি ক্যাপিটালস-সানরাইজার্স হায়দরাবাদ (বিশাখাপত্তনম, সন্ধ্যা ৮টা)

দ্বিতীয় কোয়ালিফায়ার

১০ মে : ১ম কোয়ালিফায়ারের পরাজিত- ইলিমিনেটরের জয়ী (বিশাখাপত্তনম, সন্ধ্যা ৮টা)

ফাইনাল

১২ মে: ১ম কোয়ালিফায়ারের জয়ী-২য় কোয়ালিফায়ারের জয়ী (হায়দরাবাদ, সন্ধ্যা ৮টা)

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 jonotarbangla.com
Design & Developed BY ThemesBazar.Com