শুক্রবার, ২৪ মে ২০১৯, ০৯:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
আবারো পতনের ধারায় পুঁজিবাজার বাংলাদেশ ব্যাংকের সার্কুলার জারি বিনিয়োগের শর্ত শিথিল পুঁজিবাজারে ব্যাংকের রপ্তানি বাড়ছে শুকনো খাবারের জমে উঠেছে অনলাইন কেনাকাটা বাংলাদেশে তৈরি হবে মিতসুবিশি গাড়ি যে দেশে মালির বেতন ৬৩ হাজার; রানী-রাজার খবর নাই বেপরোয়া রোহিঙ্গা ইঞ্জিন ও পাওয়ার কার সঙ্কট ঈদে রেলযাত্রায় বিড়ম্বনা বাড়াতে পারে যানবাহনের মেয়াদোত্তীর্ণ সিলিন্ডার রাজপথে বাড়াচ্ছে প্রাণহানির ঝুঁকি কৃষক কাঁদছে, পুড়ছে ধান! টিকেট পেতে ভোগান্তি ওয়াহাব-আমির-আসিফ পাকিস্তান বিশ্বকাপ দলে পাকিস্তানকে হারাল ইংল্যান্ড ব্রাজিলে মদের দোকানে বন্দুকধারীদের গুলিতে নিহত ১১ চলে গেলেন কৌতুক অভিনেতা স্যামি শোর তাজিকিস্তানে কারাগারে দাঙ্গায় নিহত ৩২ খোলামেলা আলোচনায় মোনালিসা এবার মিলার বিরুদ্ধে মানহানীর মামলা নশিপুর ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষণা
কুড়িগ্রামে কনসার্টে অর্ধশতাধিক মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

কুড়িগ্রামে কনসার্টে অর্ধশতাধিক মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

Spread the love

কুড়িগ্রামে ‘মাদক ও জঙ্গিবাদকে না বলুন’ স্লোগানে স্বাধীনতা কনসার্ট অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় জেলা ক্রীড়া সংস্থার মাঠে এ কনসার্টের আয়েজন করা হয়। কনসার্ট অনুষ্ঠানে সদর উপজেলার ৫০ জন এবং রাজারহাট উপজেলার ১০ জন মাদকসেবী ও মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ করেন।

আত্মসমর্পণকারীদের ফুল দিয়ে বরণ করে নেন কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ, জেলা প্রশাসক সুলতানা পারভীন,পুলিশ সুপার মেহেদুল করিম, সিভিল সার্জন ডা. এসএম আমিনুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইদ হাসান লোবান, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, বিস্ক ক্লাবের ব্র্যান্ড ম্যানেজার ইমরান উদ্দিন, ম্যাক্স কোলার ব্র্যান্ড ম্যানেজার মিরাজ সরকার প্রমুখ।

kurigram02

এদিকে জেলা ক্রীড়া সংস্থার মাঠে বৈরি আবহাওয়া অপেক্ষা করে স্বাধীনতা কনসার্টে কয়েক হাজার দর্শক উপস্থিতি হন। এতে মিরাক্কেল খ্যাত হৃদয়ের উপস্থাপনায় প্রায় শতাধিক গান পরিবেশন করেন ঢাকা থেকে আগত ক্লোজআপ ওয়ান খ্যাত শিল্পী রিংকু, এফএ সুমন, তন্নী কেয়া, তানিশা খানসহ স্থানীয় শিল্পী বাপ্পী ও রাশেদুজ্জামান বাবু।

kurigram02

প্রাণ ম্যাক্স কোলা ও বিস্ক ক্লাব ফান ফ্রুইট’র সহযোগিতায় কুড়িগ্রাম জেলা পুলিশ এই কনসার্টের আয়োজন করে। এই আয়োজনে মিডিয়া পার্টনার ছিল জাগোনিউজ২৪.কম ও জাগো এফএম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 jonotarbangla.com
Design & Developed BY ThemesBazar.Com