বুধবার, ২৬ Jun ২০১৯, ০৫:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
১৮ জুন কটিয়াদী উপজেলা নির্বাচন এখনো আইসিইউতে কণ্ঠশিল্পী অভি পুকুর চুরি থেকে ‘বালিশ চুরি’ বায়িং হাউজগুলোকে নিবন্ধনের নির্দেশ নীলফামারীর সৈয়দপুরে রেলওয়ের ভবন গায়েব মাদকের মায়াজালে কি আটকা পড়ছে পুলিশ গাজীপুরার চাঞ্চল্যকর গৃহবধু ধর্ষণকারী মোঃ ইমরান খান কে গ্রেফতার করেছে র‌্যাব কিশোরগঞ্জের গোপদিঘীর এক ঘৃণিত প্রতারক আল আমিন মানুষের কল্যাণে সততা নিয়ে কাজ করে চলেছেন তানভীর আহমেদ হায়দার আবারো পতনের ধারায় পুঁজিবাজার বাংলাদেশ ব্যাংকের সার্কুলার জারি বিনিয়োগের শর্ত শিথিল পুঁজিবাজারে ব্যাংকের রপ্তানি বাড়ছে শুকনো খাবারের জমে উঠেছে অনলাইন কেনাকাটা বাংলাদেশে তৈরি হবে মিতসুবিশি গাড়ি যে দেশে মালির বেতন ৬৩ হাজার; রানী-রাজার খবর নাই বেপরোয়া রোহিঙ্গা ইঞ্জিন ও পাওয়ার কার সঙ্কট ঈদে রেলযাত্রায় বিড়ম্বনা বাড়াতে পারে যানবাহনের মেয়াদোত্তীর্ণ সিলিন্ডার রাজপথে বাড়াচ্ছে প্রাণহানির ঝুঁকি কৃষক কাঁদছে, পুড়ছে ধান!
নির্বাচনে দাঁড়িয়ে এই প্রথম লোহাগড়ায় আসলেন মাশরাফি হাজারো মানুষের ভালবাসায় সিক্ত হলেন

নির্বাচনে দাঁড়িয়ে এই প্রথম লোহাগড়ায় আসলেন মাশরাফি হাজারো মানুষের ভালবাসায় সিক্ত হলেন

নড়াইল-২ আসনে আওয়ামীলীগের প্রার্থী মাশরাফি বিন মর্তুজা প্রথমবারের মতো তাঁর নির্বাচনী এলাকায় আসলেন।

Spread the love

ইকবাল হাসান,নড়াইল প্রতিনিধি : নড়াইল-২ আসনে আওয়ামীলীগের প্রার্থী মাশরাফি বিন মর্তুজা প্রথমবারের মতো তাঁর নির্বাচনী এলাকায় আসলেন। শনিবার মাশরাফির আগমন উপলক্ষে লোহাগড়া উপজেলার কালনাঘাট এলাকা থেকে নড়াইল শহর পর্যন্ত ১৮ কিলোমিটার রাস্তার দু’পাশে লাখো জনতার ঢল নেমেছিল। সব শ্রেণিপেশার মানুষ সকাল ৯ টা থেকে দুপুর ২টা পর্যন্ত অপেক্ষার পর তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে সক্ষম হন।

শনিবার (২২ ডিসেম্বর) সকালে মাশরাফি বিন মর্তুজা ঢাকা থেকে সড়ক পথে রওনা হয়ে দুপুরে লোহাগড়ার কালনা ফেরিঘাট এলাকায় পৌঁছান। তিনি নৌকা মার্কার আদলে সাজানো নৌকায় নদী পার হয়ে নির্বাচনী এলাকায় পা রাখেন। কালনা ঘাটে অপেক্ষমান লাখো জনতা ফুল দিয়ে তাকে বরণ করে নেয় । এ সময় কালনাঘাটে সংক্ষিপ্ত পথসভায় মাশরাফি বলেন,আমি আপনাদের সন্তান। প্রধানমন্ত্রী আমাকে নড়াইল-লোহাগড়ার মানুষের সেবা করার জন্য নড়াইল-২ আসনে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। তাই আগামি ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখবেন। তিনি এর আগে নড়াইল আসতে না পারার জন্য সকলের কাছে ক্ষমা চান। তিনি কালনা ঘাট থেকে নড়াইল পর্যন্ত রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা জনতার উদ্দেশে অন্ততঃ ১২টি পথসভায় বক্তব্য রাখেন। এ সময় নড়াইল ও লোহাগড়ার সর্বস্তরের নেতাকর্মীদের সাথে উপস্থিত ছিলেন নড়াইল জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: সুবাস চন্দ্র বোস, সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম মুন, পৌর মেয়র জাহাঙ্গীর আলম, লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শিকদার আব্দুল হান্নান রুনু, লোহাগড়া উপজেলা চেয়ারম্যান ও দলের সাধারণ সম্পাদ সৈয়দ ফয়জুল আমির লিটু, জেলা পরিষদ সদস্য ষেখ সাজ্জাদ হোসেন মুন্না প্রমুখ।

উল্লেখ্য, নির্বাচনী তপশীল ঘোষনার পর মাশরাফি এই প্রথম তার নির্বাচনী এলাকায় আগমন করলেন। তবে এর আগে গত ২০ ডিসেম্বর তিনি সূধাসদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে লোহাগড়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠের নির্বাচনী জনসভায় প্রধানমন্ত্রীর সাথে নড়াইলবাসীর সাথে শুভেচ্ছা বিনিময় করে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 jonotarbangla.com
Design & Developed BY ThemesBazar.Com