শুক্রবার, ২৪ মে ২০১৯, ০৯:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
আবারো পতনের ধারায় পুঁজিবাজার বাংলাদেশ ব্যাংকের সার্কুলার জারি বিনিয়োগের শর্ত শিথিল পুঁজিবাজারে ব্যাংকের রপ্তানি বাড়ছে শুকনো খাবারের জমে উঠেছে অনলাইন কেনাকাটা বাংলাদেশে তৈরি হবে মিতসুবিশি গাড়ি যে দেশে মালির বেতন ৬৩ হাজার; রানী-রাজার খবর নাই বেপরোয়া রোহিঙ্গা ইঞ্জিন ও পাওয়ার কার সঙ্কট ঈদে রেলযাত্রায় বিড়ম্বনা বাড়াতে পারে যানবাহনের মেয়াদোত্তীর্ণ সিলিন্ডার রাজপথে বাড়াচ্ছে প্রাণহানির ঝুঁকি কৃষক কাঁদছে, পুড়ছে ধান! টিকেট পেতে ভোগান্তি ওয়াহাব-আমির-আসিফ পাকিস্তান বিশ্বকাপ দলে পাকিস্তানকে হারাল ইংল্যান্ড ব্রাজিলে মদের দোকানে বন্দুকধারীদের গুলিতে নিহত ১১ চলে গেলেন কৌতুক অভিনেতা স্যামি শোর তাজিকিস্তানে কারাগারে দাঙ্গায় নিহত ৩২ খোলামেলা আলোচনায় মোনালিসা এবার মিলার বিরুদ্ধে মানহানীর মামলা নশিপুর ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষণা
লোহাগড়ায় গৃহবধুকে হত্যার অভিযোগ

লোহাগড়ায় গৃহবধুকে হত্যার অভিযোগ

Spread the love

নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ার শালনগর গ্রামে স্ত্রীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে নিহত অঞ্জনা বেগমের স্বামী সহ পরিবারের সদস্যরা পালিয়েছে। শুক্রবার দুপুরে নড়াইল সদর হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।
গ্রামবাসী সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার সরুশুনা গ্রামের শফিজ উদ্দিন ফকিরের মেয়ে অঞ্জনা বেগমের সাথে একই উপজেলার শালনগর গ্রামের আতাউর রহমান শিশিরের সাথে ৫ বছর আগে বিয়ে হয় । তাদের আমিন নামে দুই বছরের একটি পুত্র সন্তান রয়েছে।
স্বামী শিশির সম্প্রতি তার খালাতে বোনের মেয়ের (ভাগ্নি) সাথে প্রেমজ সম্পর্কে জড়িয়ে পড়ে এবং দ্বিতীয় বিয়ে করে। এ নিয়ে পরিবারে অশান্তি শুরু হয়। দ্বিতীয় বিয়ের পর থেকেই প্রথম স্ত্রীর ওপর নির্যাতন শুরু হয়।
অঞ্জনার ভাই জাহাঙ্গীর আলম অভিযোগ করে বলেন, ‘ বৃহস্পতিবার সকালে অঞ্জনার স্বামী শিশির ফোনে জানায়, অঞ্জনা খুব অসুস্থ্য। আপনারা সবাই দেখে যান। এ খবর পাওয়ার পর আমরা অঞ্জনার শশুর বাড়ি গিয়ে অঞ্জনার মৃতদেহ দেখতে পাই। আমার বোনকে হত্যা করা হয়েছে।
লোহাগড়া থানার সেকেন্ড অফিসার নূরুস সালাম সিদ্দিকী জানান, মৃৃত্যুর সঠিক কারন জানতে লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 jonotarbangla.com
Design & Developed BY ThemesBazar.Com