বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ০৭:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
বাবার পর ধর্ষণ করলো ছেলে নিজে প্রাণ হারালেও বহু মানুষের জীবন বাঁচালেন যিনি মোদির বিরুদ্ধে বারাণসী থেকেই লড়বেন প্রিয়াঙ্কা মোদিকে জবাব দিলেন মমতা শ্রীলঙ্কায় আবারও বিস্ফোরণ বাবার কাঁধেই মৃত্যুর কোলে ঢলে পড়ে ১০ বছরের কোলোনি চীনে মুখ থুবড়ে পড়েছে আমাজান নগদ ১০ শতাংশ লভ্যাংশ দেবে ইসলামী ব্যাংক ১২ শতাংশ লভ্যাংশ দেবে ফিনিক্স ইনস্যুরেন্স সঞ্চয়পত্রের সুদহারে পরিবর্তন আসছে না জাহিদুরকে বহিষ্কারের ইঙ্গিত দিলেন গয়েশ্বর! দলের কথা এড়িয়ে মানুষের কথা বললেন জাহিদুর ড. কামালের ব্যাংক হিসাব তলব কলেরা হাসপাতালে ধারণ ক্ষমতার তিনগুণ বেশি রোগী কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুন চীনের মহড়ায় বাংলাদেশের যুদ্ধজাহাজ ‘প্রত্যয়’ বিরতিহীন বনলতা এক্সপ্রেস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ‘হয় দুর্নীতিবাজ কর্মকর্তারা থাকবে, না হয় আমি থাকব’ টঙ্গীতে ১৮’শ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক টঙ্গী তুরাগ নদের তীরে অবৈধ স্থাাপনা উচ্ছেদ
স্থানীয় মন্ত্রীর প্রতি লিখিত আবেদন-আমার পরিবারকে বাঁচান টঙ্গীতে সু-বিচার পেতে সাংবাদিক সম্মেলন মনির মজুমদারের

স্থানীয় মন্ত্রীর প্রতি লিখিত আবেদন-আমার পরিবারকে বাঁচান টঙ্গীতে সু-বিচার পেতে সাংবাদিক সম্মেলন মনির মজুমদারের

মৃণাল চৌধুরী সৈকত, টঙ্গী
গাজীপুরের টঙ্গীস্থা মরকুন পশ্চিম পাড়া এলাকার বাসিন্দা ও প্রবীন আওয়ামীলীগ নেতা মনির মজুমদার ও তার পরিবারকে রক্ষার দাবীতে স্থাানীয় সাংবাদিকদের ডেকে নিয়ে গতকাল সকাল ১১ টায় এক সংবাদ সম্মেলন করেছে স্থাানীয় রাজমনি রেস্তোরায়।
তিনি সংবাদ সম্মেলনে তিনি বলেন, স্থাানীয় ওয়ার্ড কাউন্সিলর ও বিএনপি নেতা মৃত আবদু মিয়ার ছেলে মাজহারুল ইসলঅম দিপু ও তার সহযোগী ন‚র নবী আনসারী নবীন একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাকে ও তার পরিবারের সদস্যদের অহেতুক হয়রানি ও অপ্রচার বন্ধে সুষ্ঠ বিচার ও তাদের বাঁচাতে চেয়ে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি’র হস্তক্ষেপ কামনা করে লিখিত আর্জি পেশ করেছেন প্রবীণ আওয়ামীলীগ কর্মী মনির আহমেদ মজুমদার ও তার পরিবার।
ভুক্তভোগী মনির মজুমদার তার লিখিত বক্তব্যে আরো জানান, কয়েক দিন প‚র্বে ওই এলাকার জনৈক হান্নান মিয়া ও তার বাড়িতে কর্মরত রাজমিস্ত্রির কথা কাটাকাটি হয়। এ ঘটনায় ন‚র নবী আনছারী নবীন ও তার লোকজন হান্নান মিয়াকে মারধর করে। গত মঙ্গলবার হান্নান মিয়ার ছেলে ইভান বিষয়টি মনির মজুমদারের ছেলে কবির আহমেদ মজুমদার ওরফে সাদ্দামকে জানালে সে ৪৭ নং ওয়ার্ড কাউন্সিলর সাদেক হোসেনকে জানাতে বলে। উত্তরা থেকে বাসায় ফিরে রাতে সাদ্দাম বিষয়টি সমাধানের জন্য কাউন্সিলরের অফিসে যায়। সেখানে নবীনের সাথে সাদ্দামের বাক-বিতন্ডা ও এক পর্যায়ে মারামারি হয়। নবীন বিষয়টি ৪৪ নং ওয়ার্ড কাউন্সিলর মাজাহারুল ইসলাম দিপুকে জানালে সে লোকজন নিয়ে দ্রæত ঘটনাস্থালে পৌছান। এসময় থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. রজব আলী, ছাত্রলীগ নেতা সোহেল রানা, দলীয় নেতাকর্মী ও এলাকার লোকজনের সামনে কাউন্সিলর দিপু আগ্নেয়াস্ত্র উচিয়ে মনির মজুমদারের দুই ছেলে সাদ্দাম ও বিপ্লবকে গুলি করে হত্যার হুমকী দেয়। খবর পেয়ে মনির মজুমদার দ্রæত কাউন্সিলরের অফিসে গিয়ে ঘটনার বিষয়ে জানতে চাইলে তাকেও হুমকী দেয় কাউন্সিলর দিপু। এছাড়াও এ বিষয়ে কাউন্সিলর দিপু, নবীন ও তাদের লোকজন সামাজিক মিডিয়া ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে ঘটনা সম্পর্কে ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন তথ্য প্রচারের অভিযোগ করেছেন। এঘটনায় মনির মজুমদার বাদী হয়ে টঙ্গী প‚র্ব থানায় কাউন্সিলর দিপু ও নবীনের নাম উল্লেখ করে একটি সাধারন ডায়েরী করেছেন (নং ২৭২, তাং ৬/২/২০১৯)। প্রবীন আওয়ামীলীগ কর্মী ও মৃত সুমন মজুমদারের (শহীদ আহসান উল্লাহ মাষ্টার হত্যা মামলার স্বাক্ষী ছিলেন) বাবা হিসেবে উক্ত বিষয়ে সঠিক বিচার পেতে মনির মজুমদার যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী, স্থাানীয় এমপি মো. জাহিদ আহসান রাসেল এর নিকট লিখিত আবেদন করেছেন। এঘটনার বিষয়ে গতকাল তিনি লিখিত বয়ান তুলে ধরে একটি সাংবাদিক সম্মেলনও করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 jonotarbangla.com
Design & Developed BY ThemesBazar.Com