বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৯:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরনাম
গ্রহণযোগ্য নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করা প্রয়োজন তরুণদের মধ্যে বেকারত্ব উদ্বেগজনক বিদ্যুতে দক্ষিণ কোরীয় বিনিয়োগ চাইলেন প্রধানমন্ত্রী সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করতে ১৪ দলের আহ্বান ভারত কী আমাদের জিতিয়ে দিতে পারবে: কাদের বাংলাদেশে স্কাইপ বন্ধ ‘স্কাইপ বন্ধ করে সরকার ঘৃণ্য দৃষ্টান্ত স্থাপন করলো’ শীতকালীন সবজিচাষে খুশি পঞ্চগড়ের কৃষকরা চলনবিলে নিভু নিভু করছে চাকা তৈরির পেশা নির্ভুল পথেই হাঁটছেন এরশাদ’ ‘পুলিশকে অ্যাকশনে নেয়ার উদ্দেশ্য ছিল সংঘর্ষের পরিকল্পনাকারীদের’ সেই হেলমেটধারী গ্রেফতার কার্জন হলের সামনে থেকে নবজাতক উদ্ধার ইভিএম নিয়ে সক্রিয় হচ্ছে জাতীয় ঐক্যফ্রন্ট নীতিমালার বাইরে গেলে পর্যবেক্ষক সংস্থার নিবন্ধন বাতিল: ইসি সচিব হাসপাতালে স্ত্রীর লাশ ফেলে পালালেন স্বামী এরশাদ ঢাকায়, না রংপুরে সিংহভাগ ইসলামী দল ক্ষমতাসীন দলে ‘ঘটনা ঘটলেও তদন্ত কমিটি করেনি ইসি’ দখল ও কারচুপি ঠেকাতে কেন্দ্র পাহারার নির্দেশ
যেভাবে ফোক ফেস্টের রেজিস্ট্রেশন করবেন

যেভাবে ফোক ফেস্টের রেজিস্ট্রেশন করবেন

বিনোদন ডেস্ক : বিগত বছরের মতো এবারও আয়োজিত হচ্ছে দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় লোকঙ্গীতের উৎসব ‘আন্তর্জাতিক লোকসঙ্গীত উৎসব-২০১৮’। ঢাকার আর্মি স্টেডিয়ামে ১৫ থেকে ১৭ নভেম্বর, সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত চলবে এ আয়োজন। যাতে বাংলাদেশসহ বিশ্বের সেরা লোকসঙ্গীতের শিল্পীরা সঙ্গীত পরিবেশন করবেন।

এ উপলক্ষে গত মঙ্গলবার রাজধানীর একটি পাঁচতারা হোটেলে  একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উৎসবের আয়োজক প্রতিষ্ঠান সান ফাউন্ডেশন ও সান কমিউনিকেশনস এর চেয়ারম্যান অঞ্জন চৌধুরী, বেঙ্গল ফাউন্ডেশন এর চেয়ারম্যান আবুল খায়ের, ঢাকা ব্যাংক লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সৈয়দ মাহবুবুর রহমান, গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার মাহমুদ হোসেন এবং সংসদ সদস্য ও ফোক সম্রাজ্ঞী শিল্পী মমতাজ বেগম।

যেভাবে রেজিস্ট্রেশন করা যাবে:

প্রতিবারের মত এবারও দর্শকরা বিনামূল্যে শুধু অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে অনুষ্ঠানটি সরাসরি উপভোগ করতে পারবেন। রেজিস্ট্রেশন শুরু হবে ৬ নভেম্বর থেকে। প্রতিদিন সকাল ১১টা থেকে রেজিস্ট্রেশন শুরু হবে, চলবে ৫ দিন পর্যন্ত। উৎসবস্থলের প্রবেশপথে প্রতিদিন প্রিন্টকৃত এন্ট্রি পাসটি দেখিয়ে প্রবেশ করতে হবে। এছাড়াও ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট’ নামের ফেসবুকে পেজেও আয়োজনটির সকল তথ্য পাওয়া যাবে।

গত মঙ্গলবার বিকেল ৩টা থেকে শুরু হয়েছে রেজিস্ট্রশন। চলবে ১০ নভেম্বর পর্যন্ত। প্রতিদিন বিকেল ৩টা থেকে শুরু হবে রেজিস্ট্রেশন। প্রতিদিন  সীমিত সংখ্যক রেজিস্ট্রেশন করার সুযোগ পাবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

রেজিস্ট্রেশন এর জন্য যা প্রয়োজন:

১) পাসপোর্ট সাইজ ছবির স্ক্যান কপি ( ২৫৬ থাকতে হবে ছবির সাইজ)  ২) ন্যাশনাল আইডি/ড্রাইভিং লাইসেন্স/পাসেপোর্ট- এর স্ক্যান কপি রেজিস্ট্রেশন করতে ভিজিট করতে হবে এই www.dhakainternationalfolkfest.com সাইটে। এছাড়াও রেজিস্ট্রেশনজনিত যেকোনো সমস্যায় মেইল করে info@shohoz.com ও  16374 নম্বরে কল করে পাওয়া যাবে সমাধান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 jonotarbangla.com
Design & Developed BY ThemesBazar.Com