বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০৫:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরনাম
জাতীয় সংসদ নির্বাচন যশোর-২ ধানের শীষের নির্বাচন পরিচালনা কমিটি গঠন নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করুন তন্ময়ের মিছিল নয় যেন জনসমুদ্র প্রশাসনের হস্তক্ষেপ কামনা টঙ্গীতে অজ্ঞান পার্টির প্রকোপ বৃদ্ধি গাইবান্ধায় উৎসব আর শঙ্কা নিয়ে বিএনপির নির্বাচনী প্রচারনা দাউদকান্দিকে জেলা করা হবে আপনাদের সহযোগিতা পেলে খুলনাকে তিলোত্তমা নগরীতে পরিণত করবো পথসভায় নৌকা প্রার্থী শেখ জুয়েল এখন মাইকের নগরী! ছাপাখানায় তুমুল ব্যস্ততা লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করছি অধ্যাপক নূরুল ইসলাম মিলন এমপি আমি নিবার্চিত হয়ে দলমত নির্বিশেষে সবার এমপি হতে চাই — সাবেক এমপি জাকারিয়া তাহের সুমন ফেনীতে ভোটের লড়াই মূল প্রতিদ্ধন্ধি আ’লীগ ও বিএনপি ফেনীতে ধানের শীষের নির্বাচনী প্রচারণা যশোর-৩ সদর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই- কাজী নাবিল যশোর ব্যুরো প্রধান মির্জা বদরুজ্জামান টুনুর ভাতিজির মৃত্যু হারিয়ে যাচ্ছে ভ্রাম্যমান বই বিক্রেতারা যশোর-৪ মানুষের ভোটের অধিকার ও গণতন্ত্র পুনুরুদ্ধারে বিএনপিকে ক্ষমতায় আনার বিকল্প নেই হোমনা উপজেলাকে বাল্য বিবাহ মুক্ত ঘোষনা পিরোজপুরে বিপুল পরিমান অস্ত্র সহ ৩ জামায়াত নেতা গ্রেপ্তার আমরা বিব্রত, মর্মাহত: সিইসি খালেদা জিয়ার রিটের নথিপত্র হাইকোর্টের বেঞ্চে ফেরত
তাপসী পান্নু খুশি

তাপসী পান্নু খুশি

বলিউডে এখন #Me Too মুভমেন্ট নিয়ে তোলপাড় চলছে। জড়াচ্ছে ইন্ডাস্ট্রির অনেক বড় বড় নাম। আর ভারতবর্ষে এইরকম একটা মুভমেন্ট শুরু হওয়ায় খুশি অভিনেত্রী তাপসী পান্নু।

তাপসী বললেন,আমার মনে হয়, এটা অনেক আগেই শুরু হওয়া উচিত ছিল। কিন্তু, শেষ পর্যন্ত যে শুরু হয়েছে, তাতেই আমি খুশি। নিগৃহীতরা সামনে আসছেন, খোলাখুলি কথা বলছেন, সরাসরি নাম নিচ্ছেন হেনস্থাকারীদের। আমি খুশি যে এটা হচ্ছে।

তাপসী আরও বলেন,প্রত্যেকটা দেশকেই বুঝতে হবে যে, নারীরা সমাজের এক অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ এবং তাদের সম্মান দেওয়া উচিত।

দেশটির কেন্দ্রীয় মন্ত্রী মানেকা গান্ধিও জানান, এই মুভমেন্ট শুরু হওয়ায় তিনি খুশি। পাশাপাশি তাঁর সতর্কবার্তা, আবেগের বশে যেন হাতের বাইরে বেরিয়ে না যায় এই আন্দোলন।

#Me Too মুভমেন্ট হলিউডে শুরু হয় বছরখানেক আগে। বলিউডের অনেকেই এই মুভমেন্টকে সমর্থন জানিয়েছেন। কেউ কেউ নিজেদের আক্রান্ত হওয়ার বিষয়টি সামনে এনেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 jonotarbangla.com
Design & Developed BY ThemesBazar.Com